জাতীয়

নিখোঁজ সাংবাদিককে খুঁজতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

বাংলাদেশী নিউজ ডেস্ক: ঢাকা- নিখোঁজ হওয়া মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে উদ্ধারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ রোববার দুপুরে কারওয়ান বাজারে অনুষ্ঠিত পলিথিনবিরোধী সচেতনতামূলক সভা ও পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘আপনারা জানেন, মোহনা টিভির একজন সাংবাদিক নিখোঁজ হয়েছেন। আমি অলরেডি সংশ্লিষ্ট অফিসার এবং ওই এলাকার ডিসি মোস্তাক আহমেদকে এ ব্যাপারে জানিয়েছি।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘একটু আগে আমি মোস্তাক আহমেদের ওখানে গিয়েছিলাম। সেখানে গিয়ে নির্দেশ দিয়ে এসেছি, যেখানে যা প্রয়োজন তাঁকে উদ্ধারের জন্য সব ব্যবস্থা করতে।’

উল্লেখ্য, রাজধানীর গুলশান এক নম্বার গোল চত্বর থেকে শনিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার তিনি নিখোঁজ হন মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান। নি‌খোঁজ হওয়ার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ন মোহনা টি‌ভির যুগ্ম-বার্তা সম্পাদক শহীদুল আলম ইমরান।

এ বিষয়ে রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধানের দাবি করেছেন পরিবারের সদস্য ও সহকর্মীরা।

প‌রিবার সূ‌ত্রে জানা যায়, শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে তিনি গুলশানে যান। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে মুশফিক নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এনিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও সহকর্মীরা উদ্বিগ্ন।

Back to top button
Close