নিখোঁজ সাংবাদিককে খুঁজতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

বাংলাদেশী নিউজ ডেস্ক: ঢাকা- নিখোঁজ হওয়া মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে উ'দ্ধারে সংশ্লিষ্ট পুলিশ ক'র্মকর্তাকে নির্দে'শ দেওয়া হয়েছে বলে জা'নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ রোববার দুপুরে কারওয়ান বাজারে অনুষ্ঠিত পলিথিনবিরোধী সচে'তনতামূলক সভা ও পরিচ্ছন্নতা অ'ভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘আপনারা জা'নেন, মোহনা টিভির একজন সাংবাদিক নিখোঁজ হয়েছেন। আমি অলরেডি সংশ্লিষ্ট অফিসার এবং ওই এলাকার ডিসি মোস্তাক আহমেদকে এ ব্যাপারে জানিয়েছি।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘একটু আগে আমি মোস্তাক আহমেদের ওখানে গিয়েছিলাম। সেখানে গিয়ে নির্দে'শ দিয়ে এসেছি, যেখানে যা প্রয়োজন তাঁকে উ'দ্ধারের জন্য সব ব্যব'স্থা ক'রতে।’

উল্লেখ্য, রাজধানীর গুলশান এক নম্বার গোল চত্বর থেকে শনিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার তিনি নিখোঁজ হন মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান। নি‌খোঁজ হওয়ার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ন মোহনা টি‌ভির যুগ্ম-বার্তা সম্পাদক শহীদুল আলম ইম'রান।

এ বিষয়ে রাতেই গুলশান থা'নায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধানের দা'বি করেছেন পরিবারের সদস্য ও সহক'র্মীরা।

প‌রিবার সূ‌ত্রে জানা যায়, শনিবার বিকেলে মামা'র স'ঙ্গে দেখা ক'রতে তিনি গুলশানে যান। তার স'ঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে মুশফিক নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এনিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও সহক'র্মীরা উদ্বিগ্ন।