এরশাদকে বিয়ের আগে দুই সন্তান ছিল আমার : বিদিশা

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের স'ঙ্গে নিজের পরিচয়, প্রেম, প্রণয়, রাজনীতিতে পদাপর্ণ ও বিচ্ছেদসহ নানা বিষয়ে খোলাখুলি কথা বলেছেন বিদিশা এরশাদ।

এইচ এম এরশাদের মৃ'ত্যুর পর বিভিন্ন গণমাধ্যমকে একাধিক সাক্ষাৎকার দিয়েছেন বিদিশা। সেখানে জাতীয় পার্টির ভবিষ্যত নিয়েও নানা কথা বলেছেন তিনি।

রবিবার একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকার বিদিশা ব্য'ক্তিগত জীবন নিয়েও খোলাখুলি কথা বলেছেন সাবেক রাষ্ট্রপতির এ স্ত্রী।

তিনি বলেন, ওনার (এরশাদ) সাথে প্রেম থেকেই শুরু হয়েছে সব কিছু। পজেটিভ দিয়ে শুরু হয়ে আস্তে আস্তে নেগেটিভের দিকে গেছে। আবার নেগেটিভ থেকেও শেষের দিকে পজিটিভ হয়েছে সেটা হয়তোবা জাতি জনগণ জানে না।

বিদিশা বলেন, শুরুটা তো আমি ওনার প্রেমে পড়েছি, আমাকে ওইভাবে কনভেন্স ক'রতে পেরেছিলেন। তার আগে জা'নেন আমি বিবাহিত ছিলাম। ব্রিটিশ এক ভদ্রলোকের ওয়াইফ ছিলাম। সেখানে আমা'র দুই সন্তান আছে।

ইংল্যান্ড থেকে দেশে এসে এরশাদের প্রেমে প'ড়েছিলেন জানিয়ে বিদিশা বলেন, আমি ইংল্যান্ড থেকে তখন এসেছিলাম। প্রেমে পড়লাম তারপর উনি বিয়ে করলেন।

বিয়ের পরে সব কিছু এরিককে ঘিরেই চলতে থাকে মন্তব্য করে বিদিশা বলেন, সবকিছু এরিককে ঘিরে আমাদের। আমাদের পুরো কন্সেন্ট্রেশন ছিলো সন্তানের প্রতি। সন্তানের সামান্য একটা উহ শব্দ আম'রা শুনতে পারতাম না।

এরশাদই বিদিশাকে রাজনীতিতে এনেছেন উল্লেখ করে বিদিশা বলেন, আমাকে উনিই এনেছেন। উনি নিজেই আমাকে রংপুরবাসী, উত্তরবঙ্গ, দিনাজপুর, রাজশাহী সব জায়গায় আমাকে ইন্ট্রোডিউস করে দিয়েছেন। তিনি আমাকে বিভিন্ন জায়গায় নিয়ে গেছেন।