অপরাধ-দুর্নীতি

প্রেমিকার সঙ্গে কথা বলায় স্কুলছাত্রকে খু’ন করে টিউবওয়েল মিস্ত্রি!

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ছাত্রকে কু’পিয়ে হ’ত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক যুবককে আ’টক করেছে পুলিশ। প্রেমঘটিত দ্ব’ন্দ্বের জের ধরে স্কুল ছাত্র সৌরভ গাঙ্গুলীকে কু’পিয়ে হ’ত্যা করা হয় বলে সাজ্জাদ পুলিশকে জানিয়েছে।

আজ বুধবার সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্নীয়ের বাড়ি থেকে পুলিশ সাজ্জাদকে আ’টক করে। সে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই মেয়ের সাথে সৌরভ গাঙ্গুলী কথাবার্তা বলায় তার সাথে সাজ্জাদের বি’রোধের সৃষ্টি হয়। এর এই বিরোধের জের ধরে গত ০৬ অক্টোবর (রোববার) রাত ১০ টার দিকে সাজ্জাদ সৌরভকে ছু’রি দিয়ে কু’পিয়ে পা’লিয়ে যায়।

পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উ’দ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে যায়। পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে সাজ্জাদকে আ’টক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কু’পিয়ে হ’ত্যার কথা স্বী’কার করেছে। তিনি আরো জানান, পুলিশ আ’টককৃত সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হ’ত্যাকান্ডে ব্যবহৃত ছু’রি উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার আ’টককৃত সাজ্জাদকে আদালতে পাঠানো হবে।

নি’হত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে। সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র ও স্কুলের ম্যাচে থেকে পড়াশোনা করতো।

Back to top button
error: Content is protected !!
Close