প্রেমিকার সঙ্গে কথা বলায় স্কুলছাত্রকে খু’ন করে টিউবওয়েল মিস্ত্রি!

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ছাত্রকে কু’পিয়ে হ’ত্যার ঘ'টনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক যুবককে আ’টক করেছে পুলিশ। প্রেমঘটিত দ্ব’ন্দ্বের জের ধ'রে স্কুল ছাত্র সৌরভ গাঙ্গুলীকে কু’পিয়ে হ’ত্যা করা হয় বলে সাজ্জাদ পুলিশকে জানিয়েছে।

আজ বুধবার সকালে খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্নীয়ের বাড়ি থেকে পুলিশ সাজ্জাদকে আ’টক করে। সে বাগেরহাট জে'লার মোড়লগঞ্জ উপজে'লার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সাথে প্রেমের স'ম্পর্ক গড়ে তোলেন। ওই মেয়ের সাথে সৌরভ গাঙ্গুলী কথা'বার্তা বলায় তার সাথে সাজ্জাদের বি’রোধের সৃষ্টি হয়। এর এই বিরোধের জের ধ'রে গত ০৬ অক্টোবর (রোববার) রাত ১০ টার দিকে সাজ্জাদ সৌরভকে ছু’রি দিয়ে কু’পিয়ে পা’লিয়ে যায়।

পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উ’দ্ধার করে কোটালীপাড়া উপজে'লা স্বা'স্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘো'ষণা করেন। এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফে'লে রেখে যায়। পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে সাজ্জাদকে আ’টক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জা'নান, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কু’পিয়ে হ’ত্যার কথা স্বী’কার করেছে। তিনি আরো জা'নান, পুলিশ আ’টককৃত সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হ’ত্যাকান্ডে ব্যবহৃত ছু’রি উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার আ’টককৃত সাজ্জাদকে আদালতে পাঠানো হবে।

নি’হত সৌরভ গাঙ্গুলী কোটালীপাড়া উপজে'লার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে। সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র ও স্কুলের ম্যাচে থেকে পড়াশোনা করতো।