শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল : মেনন

বাংলাদেশ বর্তমান রাজনীতিতে এমন এক অবস্হা বিরাজ করছে, অদৃশ্য কলকাঠিতে নিজের ফেলা দেওয়া থুথু কখনো কখনো নিজেকেই গিলতে হচ্ছে। সেইরকম এক অবস্হার মধ্যে দিয়ে গেলেন সাম্প্রতিক সময়ে সরকার বিরোধী বক্তব্য দেওয়া ৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ।

বরিশালের সম্মেলনে নির্বাচন নিয়ে দেওয়া বক্তব্য অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করে দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ওই সম্মেলনে তিনি বলেছিলেন, ‌আমি সাক্ষ্য দিচ্ছি, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তার এই বক্তব্যকে ঘিরে দেশের রাজনৈতিক অঙ্গণে ব্যাপক আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

বুধবার (২৩ অক্টোবর) ঢাকার দোহার উপজেলার করম আলীর মোড়ে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বলে মন্তব্য করে মেনন বলেন, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, নারীর ক্ষমতায়ন, শিক্ষায় দেশ এগিয়ে চলেছে। তাই দেশের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো কিছুর বিনিময়ে ১৪ দলের ঐক্য অবশ্যই অটুট রাখতে হবে। তবেই আমরা মহান মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে পারব।

ঢাকা জেলা সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুর সদস্য কমরেড নুরুল হাসান, মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় সদস্য করম আলী, জেলা সাধারণ সম্পাদক আজহারুল হক প্রমুখ।