বাঁচাতে গিয়ে বিপদে রামপুরা থানার ওসিসহ তিনজন

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন জাতীয় সংসদ ভবনের পেছনের সড়কে দু’র্ঘটনায় রামপুরা থানার ওসি তদন্তসহ তিনজন আ’হত হয়েছেন।

আ’হতরা হলেন, রামপুরা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মাসুদ পারভেজ, চালক কনস্টেবল মোহসিন এবং আনসার আকিদুল ইসলাম।

শুক্রবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘ’টনা ঘ’টে। পরে গু’রুতর অবস্থায় উপস্থিত জনতা ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় তদের রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে আ’হত তাদের পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, সকালে সাড়ে ১০টার দিকে পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি আসতেছিল। পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল উল্টো লেনে পশ্চিমের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে ইউটার্ন নিতে গেলে দু’র্ঘটনা ঘটে।

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পিকআপটি ফুটপাতে তুলে দেয়। সেখানে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সংঘর্ষে পিকআপের সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে মুচড়ে যায়। আ’ঘাতপ্রাপ্ত হন পিকআপে থাকা তিনজনই।

শেরেবাংলা নগর থানার এএসআই হাবিবুর রহমান জানান, তিনজনের মধ্যে চালক কনস্টেবল মোহসিন ও ওসি (তদন্ত) মাসুদ পারভেজ স্যার বেশি আ’হত হয়েছেন। রাজারবাগ পুলিশ হাসপাতাল থেকে তাদের পঙ্গুতে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, মোটরসাইকেলটি জ’ব্দ ও চালক সাতিল আহমেদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তিনি পশ্চিম শেওড়া পাড়ায় থাকেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।